Wednesday, October 21, 2020
সারাদেশ

পুঠিয়ায় ভূয়া রেজুলেশনে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

352views

পুঠিয়ায় ভূয়া রেজুলেশনে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার দমদমা উত্তরপাড়া জামে মসজিদের নামে বরাদ্দকৃত অর্থ ভূয়া রেজুলেশন দিয়ে উত্তোলন করে আত্মসাতের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে জমা দেয়া লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের দমদমা উত্তরপাড়া জামে মসজিদের নামে বরাদ্দকৃত অর্থ চলতি বছর জুলাই মাসের ২৬ তারিখে ভূয়া রেজুলেশন জমা দিয়ে গোটিয়ার ঈমান সেলিম, দমদমা উত্তরপাড়া গ্রামের আতাহার আলী এবং গোটিয়ার রাসেদুজ্জামান রনি নামে তিন জনে মিলে ৩৯ হাজার ২ শত টাকা উত্তোলন করে আত্মসাত করে বলে এলাকাবাসী স্বাক্ষরিত অভিযোগে উল্লেখ করা হয়েছে।

ঈমান সেলিম জানান, রনি আমাকে বলে একটি বরাদ্দ হয়েছে তোমার আইডি কার্ড ও ছবি নিয়ে চলো টাকাটা নিয়ে আসি। পরে আমি তার সাথে ব্যাংকে যাই এবং আমি গিয়ে বসে থাকতেই সে ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে এসে আমার হাতে দুই শত টাকা দিয়ে বলে তুমি খাওয়া দাওয়া করে গাড়ীতে করে বাড়িতে যাও আমি রাজশাহীতে যাব। পরবর্তীতে মসজিদে সেই টাকার কথা তোলা হলে রনি বলে এটা আমাদের মসজিদের না। অন্য জায়গায় তাদের সাথে চুক্তি মোতাবেক টাকাটা দিয়ে দিয়েছি। আতাহার আলীর সাথে কথা বলতে গেলে আসি বলে চলে যায় আর দেখা করেনি।

রাসেদুজ্জামান রনির সাথে মোবাইল ফোনে যোগযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালে উদ্দিন আল ওয়াদুদ জানান, অভিযোগের বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, অভিযোগের বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Response