Wednesday, October 21, 2020
রাজশাহী

পিছিয়ে পড়া রাজশাহীর উন্নয়নে লিটনকে ভোট দিন : আসাদ

181views

পিছিয়ে পড়া রাজশাহীর উন্নয়নে লিটনকে ভোট দিন : আসাদ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ১২ ও ২০নং ওয়ার্ডের রানিবাজার, সুলতানাবাদ, বেলদারপাড়ারসহ বিভিন্ন পাড়া-মহল্লার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ আওয়ামী লীগের মেয়র প্রার্থী লিটনের পক্ষে গণসংযোগ ও ভোট চেয়েছেন। এসময় নেতৃবৃন্দ মেয়র প্রার্থী লিটনের পক্ষে প্রচারপত্র বিতরণ ও ওই এলাকায় বিগত দিনে লিটনের উন্নয়ন তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সংম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, আহসান উল মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মুনসুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাস আলী, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পুঠিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম কনক, সাবেক ছাত্রনেতা আর. ইউ শাহিন, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক বেলাল আহমেদ, রাজশাহী শাখার সাধারণ সম্পাদক জিএম ফায়সাল, সাবেক ছাত্রনেতা কামালখান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামাউন উসলাম, নওহাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসানসহ মোহনপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রবৃন্দ।

গণসংযোগকালে আসাদুজ্জামান আসাদ বলেন, রাজশাহীর উন্নয়নের জন্য আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী লিটনকে ভোট দিতে হবে। তিনি মেয়র থাকাকালীন সময় নগরীর ২০ ও ১২নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু গত ৫বছর এই এলাকায় আর কোনো উন্নয়ন হয়নি। তাই এই এলাকার রাস্তাঘাট, স্কুল কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন চাইলে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। লিটনকে ভোট দিলে এই এলাকার চিত্র পরিবর্তন হবে বলেও তিনি উল্লেখ করেন। তিনি পিছিয়ে পড়া নগরীকে সামনের দিকে নিতে আবারো লিটনকে ভোট দেয়ার অনুরোধ করেন।

Leave a Response