Thursday, October 22, 2020
টপ নিউজরাজনীতি

পাড়া-মহল্লায় লিটনের উন্নয়ন তুলে ধরতে হবে : আসাদ

258views

পাড়া-মহল্লায় লিটনের উন্নয়ন তুলে ধরতে হবে : আসাদ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে লিফলেট বিতরণ ও পাড়া-মহল্লায় গিয়ে ভোট প্রার্থনা করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার বিকেল সাড়ে পাঁচ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ৩নং ওয়ার্ডের বন্ধগেটের পশ্চিম, উত্তরপাড়ায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ লিটনের নৌকা প্রতিকে ভোট চান নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, কামরুজ্জামান চঞ্চল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবলু, মহানগর আওয়ামী লীগ নেতা নকিবুল ইসলাম নবাব, সাংগঠনিক সম্পাদক একে এম আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, নওহাটা পৌর আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, জেলা ছাত্রলীগে সহ-সভাপতি ফয়সাল, শিক্ষা সম্পাদক মিজানুর, সাংগঠনিক সম্পাদক প্রদিপ কুমার সাহা পিংকু, জেলা যুবলীগের নেতা মোস্তাক আহমেদ স্থানীয় নেতৃবৃন্দ।

ভোট প্রার্থনাকালে আসাদুজ্জামান আসাদ রাজশাহী নগরীতে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরেন এবং বিগত মেয়র রাজশাহী নগরীর কোন উন্নয়ন করেনি তাও ভোটারদের স্মরণ করে দেন। রাজশাহী উন্নয়ন যেনো আর পিছিয়ে না যায় তার জন্য আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের নৌকা প্রতিকে ভোট চান। প্রতিটি মহল্লার ঘরে ঘরে গিয়ে সাবেক মেয়র লিটনের উন্নয়ন তুলে ধরেন। তিনি পিছিয়ে পড়া নগরীর সকল উন্নয়ন মূলক কর্মকান্ড যাতে কোনভাবে নষ্ট না হয় তার জন্য নৌকায় ভোট প্রার্থনা করেন।

Leave a Response