Thursday, October 22, 2020
টপ নিউজরাজশাহী

পবায় আ’লীগ নেতা আসাদের ঈদ শুভেচ্ছা বিনিময়

206views

পবায় আ’লীগ নেতা আসাদের ঈদ শুভেচ্ছা বিনিময়

পবায় আ’লীগ নেতা আসাদের ঈদ শুভেচ্ছা বিনিময়নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ গতকাল শুক্রবার রাজশাহীর পবা উপজেলার হুজরিপাড়া ও নওহাটা পৌরসভা এলাকায় আওয়ামীলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় তিনি তাদের খোঁজ খবর নেন।

গতকাল শুক্রবার বিকেলে আসাদুজ্জমান আসাদ পবা উপজেলার হুজরিপাপড়া এলাকায় যান এবং সবার সাথে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। পরে তিনি নওহাটা পৌর এলাকার সাধারণ মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তার সঙ্গে ছিলেন, নওহাটা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভির রহমান, আওয়ামীলীগ নেতা বাবুল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, হুজরিপাড়া যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুবলীগ নেতা নেতা মামুনুর রশিদ প্রমুখ। এর আগে বৃহস্পতিবার আসাদুজ্জামান আসাদ পবা উপজেলার হরিপুর ও দামকুড়া এলাকার সবস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Response