Saturday, October 24, 2020
টপ নিউজরাজনীতি

নৌকায় ভোট দিন, নগরবাসীর প্রত্যাশা পূরণ হবে : লিটন

343views

নৌকায় ভোট দিন, নগরবাসীর প্রত্যাশা পূরণ হবে : লিটন

litonনিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ মনোনীত, মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘দলমত নির্বিশেষে সবাই যে আশা বা প্রত্যাশা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন, আমি মেয়র নির্বাচিত হলে সেই প্রত্যাশা পূরণে কাজ করবো। কাঙ্খিত উন্নয়নের মাধ্যমে নগরবাসীর প্রত্যাশা পূরণ করা হবে।’ বুধবার দুপুর সাড়ে ১২টায় নগরীর লক্ষীপুর ভেড়িপাড়া মোড়ে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

লিটন আরো বলেন, গত ৫ বছর রাজশাহী পিছিয়ে গেল। সড়কের গাছের বাতি বন্ধ হলো। চারদিকে ময়লা আবর্জনা। কোনো উন্নয়ন হলো না। যে মেয়র মেয়র ঈদের আগে সিটি কর্পোরেশনের কর্মচারীদের বেতন দেয়ার ভয়ে পালিয়ে বেড়ান, তিনি নগরীর ৮ লাখ মানুষের কল্যান করবেন কিভাবে? আমরা আর পিছিয়ে যেতে চাই না। নৌকায় ভোট দিলে এক লাখ ছেলে-মেয়ের কর্মসংস্থান হবে, আবেদন করেও যারা বাসাবাড়িতে গ্যাস পাননি, তাদের ঘরে ঘরে গ্যাস যাবে, নতুন নতুন স্কুল-কলেজ হবে। ২০১৩ সালের নির্বাচনে বিজয়ী হলে এতোদিন অনেক কাজ হয়ে যেতো। কিন্তু গত ৫ বছর সময় নষ্ট হয়ে গেলো। আর সময় নষ্ট করা যাবে না বলেও তিনি বক্তব্যে উল্লখ করেন। ভেড়িপাড়া মোড়ে পথসভা শেষে ওই এলাকায় গণসংযোগ করেন খায়রুজ্জামান লিটন। এরপর রাজপাড়া, মহিষবাথান, টুলটুলিপাড়াসহ আশপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি। এ সময় স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট চান খায়রুজ্জামান লিটন।

অপরদিকে, রাজশাহীর উন্নয়নের স্বার্থে ভোট প্রার্থনা করে গণসংযোগ ও মোড়ে মোড়ে পথসভা করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত আটটা পর্যন্ত তিনি এ গণসংযোগ ও পথসভা করেন। এ সময় নগরীর উন্নয়নের স্বার্থে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা প্রতীকে ভোট চান করেন খায়রুজ্জামান লিটন। বুধবার বিকেল সাড়ে ৫টায় নগরীর লক্ষীপুর ভাটাপাড়া মোড়ে নির্বাচনী পথসভা করেন খায়রুজ্জামান লিটন। এরপর মেথরপাড়া, ডিঙ্গাডোবা, প্যারমেডিকেল মোড়, লক্ষীপুর কাঁচাবাজার এলাকায় পথসভা করেন। পথসভা শেষে ভোটারদের কাছ ভোট চান। পথসভায় খায়রুজ্জামান লিটন বলেন, আওয়ামী লীগই পারে কেবল উন্নয়ন করতে। অন্য দলের কেউ কোনো দিন উন্নয়ন করতে পারেননি, ভবিষ্যতেও উন্নয়ন হয়নি। বিএনপির ব্যর্থ মেয়রের জন্যে গত ৫ বছর রাজশাহীর কোনো উন্নয়ন হয়নি। মানুষ এর পরিবর্তন চায়। উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে রাজশাহীর উন্নয়ন নিশ্চিত করুন।’

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে মতবিনিময় সভা : দুপুরে প্রকৌশলীদের এক মতবিনিময় সভায় যোগ দেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট রাজশাহী কেন্দ্রে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সভাপতির প্রকৌশলী আব্দুস সবুর, সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ। সভাপতিত্ব করেন রাজশাহী কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী লুৎফর রহমান। মতবিনিময় সভায় খায়রুজ্জামান লিটন বলেন, এক টানা ১০ বছর সময় পেলে এতোদিনে রাজশাহীর চেহারাই পাল্টে যেত। এখানে উপস্থিত অনেক প্রকৌশলী নিয়ে অনেক অবকাঠামো তৈরি করেছি। আগামীতে সময় পেলে আর ৫০ বা একশ কোটি টাকা নয়, ৫ থেকে ৭ হাজার কোটি টাকার উন্নয়ন করবো। প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রকল্প এনে এটি কেবল আমার পক্ষেই করা সম্ভব।

Leave a Response