Saturday, September 19, 2020
সারাদেশ

নিয়ামতপুরে সাপের কামড়ে মা-ছেলের মৃত্যু

39views

নিয়ামতপুরে সাপের কামড়ে মা-ছেলের মৃত্যু

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে সাপের কামড়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভাবিচা ইউনিয়নের কয়াশ গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী নুর জমিলা (৫০) ও তার ছেলে মনিরুল ( ২৭) রাতে একই ঘরে ঘুমিয়েছিল। রাত ২টার দিকে সাপে কামড় দিলে তারা কান্নাকাটি শুরু করে। পরিবারের লোকেরা তাদের প্রথমে ওঝা দিয়ে চিকিৎসা করায়।

এরপর অবস্থার উন্নতি না হলে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে কিছুক্ষণ পর পর দুইজনেই মারা যায়।

অপরদিকে, উপজেলার চন্দননগর ইউনিয়নের নেহেন্দা গ্রামে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেছে। সূত্রে জানা যায়, উপজেলার চন্দননগর ইউপির নেহেন্দা গ্রামের জনৈক সুমনের স্ত্রী দুই সন্তানের জননী মোরশেদা (৩৫) সোমবার সাড়ে ৩ টার দিকে নিজ ঘরের মধ্যে (দোতলায়) ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ঝুলিয়ে থাকে। বাড়ীর সদস্যরা দেখতে পেলে ঝুলন্ত লাশ নামিয়ে গ্রাম্য ডাক্তার দ্বারা চিকিৎসা করার চেষ্টা করে। গ্রাম্য ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে মোরশেদা আত্মহত্যা করে। কিন্তু মোরশেদার বাবা ও ইউপি সদস্য নাজমুল হকের প্রাথমিক ধারনা মোরশেদাকে হত্যা করে ফ্যানে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি মোরশেদা আত্মহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Response