Saturday, October 24, 2020
টপ নিউজরাজনীতি

নির্বাচন রাজশাহীবাসীর জন্য অগ্নিপরীক্ষা : লিটন

274views

নির্বাচন রাজশাহীবাসীর জন্য অগ্নিপরীক্ষা : লিটন

নির্বাচন রাজশাহীবাসীর জন্য অগ্নিপরীক্ষা-লিটননিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ মনোনীত মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘২০১৩ সালের নির্বাচনে ভুল করে হোক বা আশা নিয়ে হোক মানুষ বিএনপির প্রার্থীকে মেয়র নির্বাচিত করেছিলো। কিন্তু তার ফলে কী হলো, রাজশাহী পিছিয়ে গেলো। কোনো উন্নয়ন হলো না। এবারের সিটি কর্পোরেশন নির্বাচন রাজশাহীবাসীর জন্যে অগ্নিপরীক্ষা। কারণ সঠিক সিদ্ধান্ত না নিলে উন্নয়ন হবে না।’ বৃহস্পতিবার সকালে নগরীর ১৬ নং ওয়ার্ডে এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপির মেয়র বুলবুল গত ৫ বছর রাজশাহীর উন্নয়নের কথা না ভেবে সরকার পতনের আন্দোলনে ব্যস্ত ছিল। এবারো নির্বাচনী ইশতেহারে উন্নয়ন নয়, আছে আন্দোলনের হুমকি। লিটন আরো বলেন, ৫ বছর সারাদেশ এগিয়ে গেলো। দেশের উন্নয়ন করে সারাবিশ্বে সুনাম পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আমরা সেই অংশীদার হতে পারলাম না, পিছিয়ে গেলাম। রাজশাহীর মানুষ আর পিছিয়ে যেতে চায় না, উন্নয়ন চায়। নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে, কর্মসংস্থান হবে, ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া হবে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় পথসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর ১৬ নং ওয়ার্ডের মালদা কলোনী থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত, মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর মথুরডাঙ্গা ও মালদা কলোনী বউবাজারে গণসংযোগ করেন তিনি। রাজশাহীর উন্নয়নের স্বার্থে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট চান তিনি। খায়রুজ্জামান লিটনের গণসংযোগের সময় সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়। পরে মালদা কলোনী বউবাজারে পথসভা করেন খায়রুজ্জামান লিটন।

এদিকে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত আটটা পর্যন্ত তিনি এ গণসংযোগ ও পথসভা করেন। এ সময় নগরীর উন্নয়নের স্বার্থে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা প্রতীকে ভোট চান করেন খায়রুজ্জামান লিটন। বিকেল সাড়ে ৫টায় নগরীর চার নং ওয়ার্ডের কেশবপুর পুলিশ লাইনের সামনে থেকে গণসংযোগ নির্বাচনী পথসভা করেন খায়রুজ্জামান লিটন। এরপর বুলনপুর, নবাবগঞ্জ ঘোষপাড়া ও আশপাশের এলাকা এবং তালাইমারি বাদুরতলা মোড়ে পথসভা ও গণসংযোগ করেন তিনি।

পথসভায় খায়রুজ্জামান লিটন বলেন, গত ৫ বছর নগরবাসী দেখেছে, কোনো উন্নয়ন হয়নি। যার কোনো যোগ্যতা নাই , দক্ষতা নাই, তিনি নগরীর উন্নয়ন করবেন কিভাবে। উন্নয়ন চাইলে উন্নয়নের প্রতীক, স্বাধীনতা ও অর্জনের নৌকা মার্কায় ভোট দিতে হবে। ভাগ্যের পরিবর্তনের জন্যে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। পরবর্তীতে রাজশাহীর উন্নয়ন বুঝিয়ে নিবেন।

Leave a Response