Wednesday, October 21, 2020
টপ নিউজরাজনীতি

নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে : বুলবুল

248views

নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে : বুলবুল

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মেয়র প্রার্থী মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল শুক্রবার সকাল ৮টা থেকে ২৬নং এবং বিকেলে ২৭ নং ওয়ার্ডে গণসংযোগ করেন। বুলবুলসহ নেতাকর্মীরা ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লার বাড়িতে বাড়িতে যান এবং ধানের শীষের জন্য দোয়া ও ভোট প্রার্থনা করেন। এসময়ে সমর্থকরা ধানের শীষের পক্ষে স্লোগান দিতে থাকে। গণসংযোগকালে বুলবুল বলেন, বিভিন্ন ওয়ার্ডে বিএনপি মেয়র প্রার্থীর পোস্টার, ব্যানার, ও ফেস্টুন সরকার দলীয় প্রার্থীর সন্ত্রাসীরা ছিড়ে ফেলছে। এছাড়াও পুলিশ কোন মামলা ছাড়াই নেতাকর্মীদের গ্রেফতার করে জটিল মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করছে। রাতের অন্ধকারে নেতাকর্মীদের বাসা বাড়িতে রেট করছে। এছাড়াও তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে একাত্মতা ঘোষণা করে সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে যেতে নিষেধ করছে। প্রচার প্রচারণা করতে প্রতিনিয়ত বাধা প্রদান করেছে। এই অবস্থা নির্বাচন কমিশনকে জানিয়ে কোন লাভ হচ্ছে না। নির্বাচন কমিশনও সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে বলে তিনি অভিযোগ করেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তিনি অতি উৎসাহী পুলিশ সদস্য কর্মকর্তাদের দ্রুত অপসারনের দাবী জানান।

গণসংযোগের সময় উপস্থিত নেতাকর্মীরা প্রতিটি কেন্দ্র কঠোরভাবে পাহারা দেবেন বলে জানান। সেইসাথে ভোট গননা না হওয়া পর্যন্ত কেন্দ্রে থাকবেন এবং ভোটের তালিকা স্বাক্ষর করে বের হবেন বলে উল্লেখ করেন। তারা ধানের শীষের বিজয়ের মধ্যে দিয়ে আগামীতে রাজশাহী থেকে বেগম জিয়ার মুক্তি ও হাসিনা সরকারের পতনের আন্দোলন গড়ে তোলা হবে বলে উল্লেখ করেন। বিকেলে বিএনপি নেতৃবৃন্দ ও কর্মীরা ২৭নং ওয়ার্ডে বিকেলে গণসংযোগ করেন এবং ধানের শীষের জন্য দোয়া ভোট প্রার্থনা করেন।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, ২৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক সোলাইমান আলী, মহানগর বিএনপি’র প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, ২৬নং ওয়ার্ড যুবদলের সভাপতি সাইদ হোসেন, সাধারণ সম্পাদক শাহাদ আলী ও মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসাদসহ ওয়ার্ডের মহিলা দলের নেতৃবৃন্দ, বিএনপি , অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Response