Monday, October 26, 2020
টপ নিউজরাজনীতি

নির্বাচনী সকল প্রকার সন্ত্রাস রুখে দেয়া হবে : বুলবুল

211views

নির্বাচনী সকল প্রকার সন্ত্রাস রুখে দেয়া হবে : বুলবুল

নির্বাচনী সকল প্রকার সন্ত্রাস রুখে দেয়া হবে-বুলবুলনিজস্ব প্রতিবেদক: বিএনপি ও ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল নগরীর ৬ ও ৮ নং ওয়ার্ডের লক্ষীপুর এলাকার কাঁচা বাজার ঝাউতলা, লক্ষিপুর মোড় ও কাজিহাটা সহ বিভিন্ন পাড়া মহল্লায় প্রচারনা চালান এবং ধানের শীষের ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় দেখা দিয়েছে। আওয়ামী লীগ প্রার্থী নির্বাচনে জোর করে বিজয়ী হওয়ার জন্য বাইরে থেকে প্রায় অর্ধ লক্ষাধিক লোক ভাড়া করে নিয়ে এসেছে। রাজশাহীর প্রতিটি আবাসিক হোটেল ও অন্যান্য আবাসস্থল ইতোমধ্যে দখল করে নিয়েছে। রাজশাহীর সকল মেস থেকে শিক্ষার্থীদের বের করে দিয়েছে। এই সকল অবৈধ কার্যক্রম যেন কেউ করতে না পারে এবং কঠোর হস্তে দমন করার জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করেন। সেইসাথে প্রতিটি ভোট কেন্দ্রে ব্যবহৃত প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সার্চ লাইট সংযোগ করার জন্য কর্তৃপক্ষের নিকট দাবী জানান। এছাড়াও নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার স্বার্থে পুণরায় নির্বাচনের পূর্বে সেনা মোতায়েনের দাবী জানান বুলবুল।

তিনি বলেন, রাজশাহী একটি শান্তিপ্রিয় নগরী। এই নগরীকে কোনভাবেই অশান্ত করতে দেয়া হবেনা। সকল প্রকার সন্ত্রাস রুখে দেয়া হবে হুঁশিয়ারী দেন বুলবুল। জনগণের নিরাপত্তা, নগরীকে একটি মেগাসিটিতে পরিণত, স্মার্ট সিটি হিসেবে রাজশাহীকে গড়ে তোলা এবং বেগম জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রদান করার জন্য ভোটারদের নিকট অনুরোধ করেন তিনি।

গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন, রাজপাড়া থানা বিএনপি সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান, ৫নং ওয়ার্ডের সভাপতি জাহিদুল ইসলাম লিটন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হকা রানা, বর্তমান সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, যুগ্ম সাম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদ।

Leave a Response