Thursday, October 22, 2020
রাজশাহী

নগরীতে সাংবাদিক পত্মীর ব্যাগসহ টাকা চুরি

183views

নগরীতে সাংবাদিক পত্মীর ব্যাগসহ টাকা চুরি

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর জিরো পয়েন্ট সাহেববাজার এলাকার একটি কনফেকশনারীর দোকানে এক সাংবাদিক পত্মীর’র ব্যাগসহ টাকা চুরি’র ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ওই এলাকার ফুড ভিউ নামের একটি কনফেকশনারীর দোকানে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারীর নাম শারমিন আরা নাহিদ। তিনি নগরীর টিকাপাড়া এলাকার সাংবাদিক শাহরিয়ার শেখ সুমনের স্ত্রী।

এ বিষয়ে ভুক্তভোগী শারমিন আরা নাহিদ জানান, বৃহস্পতিবার দুপুরে তিনি তার মেয়েকে নিয়ে নগরীর জিরো পয়েন্ট এলাকার ফুড ভিউ নামের ওই কনফেকশনারীর দোকানে বাড়ির জন্য প্রয়োজনীয় কিছু সামগ্রী কিনতে যান। এসময় তিনি দোকানের এক কর্মচারীকে শুকনা কিছু খাবারের অডার করেন। খাবার খেয়ে ভুল করে মেয়েকে নিয়ে তিনি রিক্সা ডাকার জন্য দোকান থেকে বের হয়ে যান। এর কিছুক্ষণ পরে তিনি আবার দোকানে ফিরে এসে তার সঙ্গে নিয়ে আসা ব্যাগটির বিষয়ে জিজ্ঞাসা করলে, দোকানের কর্মচারীরা কোন ব্যাগ দেখেন নি বলে জানান। পরে নিরুপায় হয়ে তিনি তার মেয়েকে নিয়ে বাড়িয়ে ফিরে আসেন। চুরি হওয়া ব্যাগের ভিতরে নগদ প্রায় ১০ হাজার টাকা ও একটি দামী থ্রিপিসসহ প্রয়োজনীয় কিছু কাগজপত্র ছিলো বলে জানান ওই নারী।

এ বিষয়ে সাংবাদিক শাহরিয়ার শেখ সুমন জানান, মোবাইল ফোনে খবর পেয়ে তিনি ওই দোকানে ছুটে যান। সেখানে দোকানের ভেতরে দুটি সিসি ক্যামেরা দেখতে পান। চুরি’র বিষয়ে দোকানের কর্মচারীদের জিজ্ঞাসা করলে তারা ওই নারী ক্রেতার দোকানে আসার কথা স্বীকার করেন। চোর সনাক্ত করতে দোকান কর্তৃপক্ষের কাছে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চাইলে সিসি ক্যামেরা দুটি নষ্ট বলে কৌশলে ঘটনাটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করা হয়। এ বিষয়ে ফুড ভিউ কনফেকশনারী দোকানের মালিক সাখাওয়াত হোসেন জানান, তিনি বিষয়টি শুনেছেন। দুপুরে দু’জন কর্মচারী দোকানে ছিলেন। তারা এ ধরনের ঘটনার সাথে তারা জড়িত না বলে জানান। তবে তার দোকানে থাকা দুটি সিসি ক্যামেরা দীর্ঘদিন ধরে নষ্ট বলেও স্বীকার করেন তিনি।

Leave a Response