Monday, October 19, 2020
টপ নিউজরাজনীতি

নগরীতে লিটনের লিফলেট বিতরণ ও গণসংযোগ

250views

নগরীতে লিটনের লিফলেট বিতরণ ও গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক: নগরীর আরডিএ মার্কেট, কাপড়পট্টি ও স্বর্ণপট্টি এলাকায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত, মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী, সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ গণসংযোগ করেন তিনি। বিকেল সাড়ে চারটার দিকে নগরীর শহীদ কামারুজ্জামান চত্বর সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে গণসংযোগ করবেন তিনি। বেলা ১১টায় আরডিএ খাচা মার্কেট থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত, মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় বিভিন্ন দোকানে দোকানে গিয়ে লিফলেট বিতরণ ও নৌকা মার্কায় ভোট চান। এরপর সাধারণ ব্যবসায়ী সমিতির অফিসে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশ দেন খায়রুজ্জামান লিটন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর অনেক উন্নয়ন করার আছে। নির্বাচিত হলে সবার পরামর্শ নিয়ে কাজ করা হবে। নগরীতে শিল্প-কারখানা গড়ে লক্ষাধিক ছেলে-মেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এসিবি ফাউন্ডেশনের মাধ্যমে রাজশাহীর সব ব্যবসায়ীদের স্বল্প সুধের ঋণের ব্যবস্থা করবো।তিনি আরো বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, রাজশাহীর উন্নয়নের জন্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। নগরবাসীর কাঙ্খিত সব উন্নয়ন হবে। মতবিনিময় ব্যবসায়ী নেতারা বলেন, আরডিএ মার্কেটের সব ব্যবসায়ী খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছেন। কারণ একটায় রাজশাহীর উন্নয়ন। আর লিটন ছাড়া রাজশাহীর উন্নয়ন সম্ভব না। তাই দলমত নির্বিশেষে আমরা সবাই লিটনকে ভোট দেবো। সভায় উপস্থিত ছিলেন আরডিএ মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সেকেন্দার আলী, সভাপতি ফরিদ মাদুদ হাসান, সাধারণ সম্পাদক ফরাদ মাদুদ হাসান, সহসভাপতি জাহিদুল ইসলাম, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু প্রমুখ। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, নগরীতে পোস্টার লাগানোর অনেক জায়গা আছে। বিএনপি যদি নেতাকর্মীদের উৎসাহ না দিতে পারে, কাজে উজ্জীবিত না করতে পারে, এখানে আমাদের তো কোনো দায় নেই।

তিনি আরো বলেন, গত পাঁচ বছর নগরীর কোনো উন্নয়ন হয়নি। সেই কারণে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে বিএনপির মেয়র ও তার কর্মী-সমর্থকরা অপপ্রচারের লিপ্ত হয়েছে। পরে নগরীর কাপড়পট্টি ও স্বর্ণপট্টি এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহীর উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট চান।

Leave a Response