Saturday, October 24, 2020
রাজনীতি

নগরীতে লিটনের পক্ষে ১৪দলের পদযাত্রা

140views

নগরীতে লিটনের পক্ষে ১৪ দলের পদযাত্রা

নগরীতে লিটনের পক্ষে ১৪দলের পদযাত্রাসংবাদ বিজ্ঞপ্তি: আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নিবার্চনে নৌকার পক্ষে নির্বাচনী পদযাত্রা করেছে ১৪ দলের রাজশাহীর নেতৃবৃন্দরা। সোমবার বিকেলে বৈরি আবহাওয়ার মধ্যে এই নিবার্চনী পদযাত্রা অনুষ্ঠিত হয়। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকুর সভাপতিত্বে পদযাত্রার উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এসএম কামাল। তিনি বলেন ২০০৮ থেকে রাজশাহীর সিটি করপোরেশনের মেয়র ছিলেন এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি রাজশাহী শহরের যা উন্নয়ন করেছিলেন তা রাজশাহীর মানুষের ভুলবে না। তিনি ২০১৩ সালে নির্বাচিত হলে রাজশাহী শহর পিছিয়ে যেত না।

জনাকীর্ণ এই নির্বাচনী পদযাত্রাটি মহানগরীর লক্ষীপুর মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সাহেববাজার জিরোপয়েন্টে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তারা বলেন, রাজশাহীর উন্নয়নের জন্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। তিনি আবার নির্বাচিত হলে রাজশাহী শহর পুরোপুরি বদলিয়ে যাবে। এই শহর হবে বাংলাদেশের মধ্যে সবচেয়ে আকর্ষনীয় শহর। যে মেয়র রাজশাহী শহরের ময়লা আবর্জনা পরিস্কার করতে পারে না তার মেয়র হওয়ার যোগ্যতা নেই।

বক্তারা অভিযোগ করেন, রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচন বানচালের চেষ্টা করছে বিএনপির নেতারা। ইতিমধ্যে তাদের ষড়যন্ত্র ফাঁস হয়ে সোশাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে। তারা নিশ্চিত তাদের এই নির্বাচনে পরাজয় ঘটছে বলেই তারা ষড়যন্ত্র করছে। সমাবেশে বক্তব্য দেন, আওয়ামী লীগের মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ওয়ার্কার্স পার্টিও মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা সংসদের সভাপতি অধ্যাপিকা তসলিমা খাতুন, জাসদ রাজশাহী মহানগরের সভাপতি প্রদীপ মৃধা, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ শিবলী, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক আশরাফুল তোতা, ন্যাপ রাজশাহী মহানগর সভাপতি সাইদুর রহমান। এ ছাড়াও সকল গণসংগঠনের নেতার উপস্থিত ছিলেন।

Leave a Response