Tuesday, October 27, 2020
টপ নিউজরাজনীতি

নগরীতে ব্যবসায়ীদের সাথে লিটনের কুশল বিনিময়

139views

নগরীতে ব্যবসায়ীদের সাথে লিটনের কুশল বিনিময়

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর সাহেব বাজারের সবজি, মাছ, গরুর মাংস ও মুরগি ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত দুইঘন্টাব্যাপী তিনি এ কুশল বিনিময় করেন।
এদিন সকালে সাহেব বাজার এলাকার মাছপট্টি থেকে কুশল বিনিময় শুরু করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। মাছ ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময়ের পর সবজি, গরুর মাংস, মুরগি ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া তিনি নগরীর মনিচত্বর এলাকার বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গেও কুশল বিনিময় করেন এবং সবার কাছে দোয়া চান। এ সময় ব্যবসায়ীরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সমস্যাগুলো শুনে তা সমাধানের আশ্বাস দেন খায়রুজ্জামান লিটন।
কুলশ বিনিময়ের সময় সবজি বিক্রেতা সুজন আলী বলেন, রাজশাহীর উন্নয়নে লিটন ভাইয়ের বিকল্প নেই। নগরীর উন্নয়নের স্বার্থে এবার সবাই লিটন ভাইকে ভোট দেবেন। নগরীর ২৪ নং ওয়ার্ডের বাসিন্দা ও মাছ বিক্রেতা কাবুল হোসেন খায়রুজ্জামান লিটনকে উদ্দেশ করে বলেন, ভাই, আমার বাসায় ১৬টি ভোট আছে। ওয়াদ করছি, সবাই আপনাকে ভোট দেবে। কারণ আপনি ছাড়া রাজশাহীর উন্নয়ন সম্ভব না। সমজি বিক্রেতা জামাল উদ্দিন বলেন, রাজশাহী শহর এতোদিন আরো উন্নত হতো, ঝকঝকে চকচকে হতো। কিন্তু লিটন ভাই না থাকায় তা সম্ভব হয়নি। গত পাঁচ বছরে অনেক অনেক পিছিয়েছে রাজশাহী শহর।

Leave a Response