Thursday, October 22, 2020
রাজশাহী

নগরীতে বিদ্যুৎস্পিৃষ্টে কিশোরের মৃত্যু

199views

নগরীতে বিদ্যুৎস্পিৃষ্টে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিকেদক: নগরীতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে কায়েম (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। মৃত কায়েম নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হাড়পুর স্কুলপাড়া এলাকার নওশাদ আলীর ছেলে। শনিবর সকাল ১০টার দিকে সাহেব বাজার কালিমাতার মন্দিরের পাশে একটি বিল্ডিং এ কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

কায়েমের বাবা নওশাদ আলী জানান, কায়েম কারেন্টের কাজ করতো। প্রতিদিনের মতো শনিবারও সাহেব বাজার কালিমাতার মন্দিরের পাশে একটি বিল্ডিং এ কাজ করতে গিয়েছিল। কিন্ত মিস্ত্রিরা কাজ বুঝিয়ে দিয়ে কায়েমকে একা রেখে চলে যান। পরে একা একা কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হলে লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় যুবক নিহত: নগরীর সড়ক দুর্ঘটনায় মধু (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে তালাইমারী রুয়েটের সামনে এদুর্ঘটনা ঘটেছে। মধু নগরীর চন্দ্রীমা থানাধীন মেহেরচন্ডি এলাকা আক্কাশ আলীর ছেলে।

নিহত মধুর মামা জাহাঙ্গির আলম জানান, মধু ভদ্রার মোড়ে মোটরসাইকেল মেরামতের কাজ করেন। শনিবার দুপুর ১টার দিকে তেল নিতে তালাইমারীর পাম্পে তেল নিতে যাচ্ছিলেন। এসময় নাটোর থেকে রাজশাহী গামী একটি মাইক্রোবাসে সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এব্যাপারে নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Leave a Response