Saturday, October 24, 2020
রাজশাহী

নগরীতে বাস-ভুটভুটির সংঘর্ষে নিহত ১

249views

নগরীতে বাস-ভুটভুটির সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় যাত্রীবাহী বাস ও ভুটভুটির সংঘর্ষে ১জনের মৃত্যু ও ৪জন আহতের ঘটনা ঘটেছে। শনিবার বিকেল ৪টার দিকে কাশিয়াডাঙ্গা সাইরগাছা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় ভুটভুটিতে থাকা ৫জন গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। পরে আহতদের মধ্যে দামকুড়া থানার চর-মাঝারদিয়ার মাঞ্জাতুন আলীর ছেলে আল-আমিন (৩২) সন্ধ্যা ৬টার দিকে মারা যান।

আহতরা হলেন, একই এলাকার মতিন (৩২), কাউসার (৩০), নাজমুল (৩৫) ও আসলাম (৩২)। নিহত আল-আমিনের মামা কুরবান আলী জানান, নিহত আল-আমিনসহ বাকি সবাই গরুর রাখাল ছিলেন। শনিবার তারা ভুটভুটিতে করে সিটি হাটে যাচ্ছিলেন এসময় নগরীর সাইরগাছা এলাকায় পৌঁছালে দুর্ঘটনাটি ঘটে। এ ব্যাপারে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস সাইরগাছা এলাকায় পৌঁছালে কাঁঠালবাড়িয়ার দিক থেকে আসা একটি ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনাকবলিত বাস ও ভুটভুটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলে জানান তিনি।

বাস মাইক্রোবাস সংঘর্ষ
এদিকে, রাত ৯টার দিকে নওদাপাড়ায় বাসের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। এরা হলেন, নগরীর ডিঙ্গাডোবা এলাকার আহসান আলীর ছেলে আব্দুল করিম (২৫) ও একই এলাকার সামসুল ইসলামের ছেলে মাস্তারুল (২৫)। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Response