Friday, October 30, 2020
রাজশাহী

নগরীতে পাওনা টাকা চাওয়ায় মারপিটে আহত ৬

240views

নগরীতে পাওনা টাকা চাওয়ায় মারপিটে আহত ৬

rajshahiনিজস্ব প্রতিবেদক: পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় ৬জন আহত হয়েছে। রোববার সন্ধ্যা ৬টার দিকে নগরীর তেরখাদিয়া পশ্চিমপাড়া বাবুলের মোড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে। আহতদের মধ্যে নগরীর তেরখাদিয়া পশ্চিমপাড়া এলাকার মৃত সাজেদ আলীর ছেলে সজল (২০) ও একই এলাকার বাবুর ছেলে সোহাগকে (২৩) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সজল ও সোহাগ ঘনিষ্ঠ বন্ধু। সোহাগ সজলের কাছে ১৫শ টাকা ধার নেন। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও সোহাগ পাওনা পরিশোধ করেনি। রোববার বিকেলে সজল ৪ জনকে সাথে নিয়ে সোহাগের কাছে তার পাওনা টাকা চাইতে যান। এসময় সোহাগের সাথে সজলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহাগ ধারালো অস্ত্র দিয়ে সজলকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। ধারালো অস্ত্রের আঘাতে সজলের মাথায় আঘাত ও ডান হাতের কয়েকটি আঙ্গুল কেটে যায়। এসময় সজলের সাথে থাকা অন্য বন্ধুদেরও মারপিট করে সোহাগ। পরে সজলের বন্ধুরা সোহাগের উপর হামলা চালিয়ে তাকে মারপিট করে। এতে তিনিও আহত হন। পরে উভয় পক্ষকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে রাজপাড়া থানার তদন্ত কর্মকর্তা মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Response