Saturday, October 24, 2020
রাজশাহী

নগরীতে চিরকুট লিখে হোটল কর্মচারির আত্মহত্যা

276views

নগরীতে চিরকুট লিখে হোটল কর্মচারির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: ‘আমার মৃত্যুর জন্য দায়ি আমার স্ত্রী, আমার স্ত্রীর বড় বোন বেবি এবং বাবুল ডাউল মিলের বাবুল ভায়ের স্ত্রী শিউলি বেগম। যে মহিলা স্ত্রীকে দিয়ে দেহ ব্যবসা করায় এবং সেই টাকায় কমিশন খায়। পাপ্পু। ’এভাবেই চিরকুট লিখে রাজশাহীর নগরীর শাহমখদুম এলাকার মীরপাড়ায় পাপ্পু (৪০) নামে এক হোটেল কর্মচারি আত্মহত্যা করেছে। শনিবার রাত ১০টার দিকে তিনি নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মৃত পাপ্পু ওই এলাকার আবুল হোসেনের ছেলে। শাহমখদুম থানা পুলিশ পাপ্পুর লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পাপ্পুর প্রতিবেশি সূত্রে জানা গেছে, পাপ্পু নগরীর মীরপাড়া এলাকার একাই বসবাস করতেন। তার স্ত্রীর সাথে অনেক আগে ছাড়াছাড়ি হয়ে গেছে। তিনি নগরীর একটি হোটেলে কাজ কাজ করেন। প্রতিদিনের মত শনিবার কাজ শেষে বাড়ি ফিরেন তিনি। বাড়ি ফিরে সবার অজান্তে নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দেন। এসময় প্রতিবেশিরা তার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখতে পায় তিনি গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে প্রতিবেশিরা শাহমখদুম থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার ঘর থেকে পাপ্পুর লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আমিনুল ইসলাম জানান, পাপ্পুর ঘর থেকে চিরকুট উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি জানান, চিরকুটের সূত্র ধরে বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

Leave a Response