Wednesday, October 21, 2020
রাজশাহী

নগরীতে অপহৃত কলেজছাত্রী উদ্ধার

360views

নগরীতে অপহৃত কলেজছাত্রী উদ্ধার

Robনিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অপহৃত এক কলেজছাত্রীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অপহরণের প্রায় আড়াই মাস পর বুধবার দিবাগত রাতে রাজশাহী নগরীর কয়েরদাঁড়া এলাকার একটি বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহরণকারী সোহাগ ইসলাম (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সোহাগ নগরীর হোসনীগঞ্জ এলাকার শহিদুল ইসলামের ছেলে। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের রাজশাহী কার্যালয়ের উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তদন্তভার পাওয়ার মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। ছাত্রীটি শারিরীক নির্যাতনের শিকার হয়েছে কিনা-তা পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তার সোহাগকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
অপহৃত ছাত্রীর মা বলেন, তার মেয়ে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী। গত ১৭ জুন বাড়ির পাশ থেকে তাকে অপহরণ করেন সোহাগসহ তার কয়েকজন সহযোগী। এরপর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করতে চাইলেও থানা মামলা নেয়নি। অবশেষে গত মঙ্গলবার রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

Leave a Response