Friday, October 23, 2020
উত্তরাঞ্চল

নওগাঁয় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ ৩ জন নিহত

229views

নওগাঁয় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ ৩ জন নিহত

police man নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পৃথক ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার সকালে জেলার রানীনগর ও পত্নীতলা ও আত্রাই উপজেলায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, বগুড়া জেলার গাবতলী থানার নিচ কাকড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে ও রানীনগর থানার কম্পিউটার অপারেটর মেহেরুল হাসান (৩২) এবং পত্নীতলা উপজেলা শীবপুর গ্রামের ইব্রাহিমের ছেলে ভ্যান চালক বাবু (৩৫) । এছাড়া সকালে উপজেলার বান্ধাইখাড়া ইউনিয়ন ভ‚মি তফসিল অফিসের বারান্দায় পড়ে থাকা অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করে আত্রাই থানা পুলিশ। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত বৃদ্ধটি ভিক্ষুক ছিলেন। এলাকায় বেশ কিছুদিন থেকে বিভিন্ন গ্রামে গ্রামে ভিক্ষা বৃত্তি করতেন।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, কনস্টেবল মেহেরুল হাসান থানায় কম্পিউটার অপারেটর ছিলেন। পরিবারসহ থানার পাশেই ভাড়া বাড়ীতে থাকতেন। সকাল সাড়ে ৯টার দিকে মেহেরুল হাসান ও তার স্ত্রী বাড়ির বাথরুমে কাপড় পরিস্কার করছিলেন। এসময় অসাবধানতাবসত বিদ্যুতের সুইচে হাত পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরত্বর আহত হন। দ্রুত উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, উপজেলার মাটিন্দর ইউনিয়নের শীবপুর বাজারে ব্যাটারি চালিত ভ্যান নিয়ে রাস্তার পাশে বাবু দাঁড়িয়ে ছিলেন। অপরদিকে জেলার মহাদেবপুর হতে শিশাহাটগামী একটি ট্রাক শীবপুর বাজারে আসলে একটি কালভার্টে ট্রাকটি ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানকে চাপা দিলে ভ্যানের চালক বাবু ঘটনাস্থলেই মারা যান। তিনি আরো বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। অন্যদিকে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ এক বৃদ্ধের লাশ উদ্ধার করে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। তার নাম-পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Response