Tuesday, October 20, 2020
টপ নিউজরাজনীতি

ধানের শীষের পক্ষে সিমির গণসংযোগ

256views

ধানের শীষের পক্ষে সিমির গণসংযোগ

ধানের শীষের পক্ষে সিমির গণসংযোগনিজস্ব প্রতিবেদক: মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সহধর্মীনী রেবেকা সুলতানা সিমি বুধবার বিকেল ২৪নং ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি এই ওয়ার্ডের কেদুর মোড়, রামচন্দ্রপুর, বাসার রোড ও বউ বাজারসহ এলাকার বিভিন্ন গলির ভেতরে বাসা বাড়ি গিয়ে নারী পুরুষের নিকট ধানের শীষের জন্য দোয়া ও ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে সিমি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় উন্নয়ন গণতন্ত্র পুণরুদ্ধার ও রক্ষায় ধানের শীষের কোন বিকল্প নাই। ধানের শীষ হচ্ছে উন্নয়নের প্রতীক। এই প্রতীক স্বাধীনতার প্রতীক। বর্তমান সরকার বাংলাদেশের স্বাধীনতা ও সার্বোভৌমত্ব বিনষ্ট করে ফেলেছে। দেশের গণতন্ত্র ধ্বংস করে ফেলেছে। দেশের মানুষের এখন কোন প্রকার স্বাধীনতা নাই। আওয়ামী লীগ দেশটাকে বাকশালী কায়দায় পরিচালনা করছে। এই সরকার দুর্নীতি করে দেশের অর্থনৈতিক অবস্থা পঙ্গু করে ফেলেছে। দেশকে মাদকের রাষ্ট্রে পরিণত করেছে।

তিনি নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষের কোন বিকল্প নাই উল্লেখ করে আসছে ৩০ তারিখ মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে ধানের শীষে ভোট দেয়ার জন্য জনগণকে অনুরোধ করেন। এসময়ে উপস্থিত ছিলেন জেলা মহিলা দলের সভানেত্রী রোকসানা বেগম টুকটুকি, ২৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আবু তালহা মিলন, সাধারণ সম্পাদক জাকের আলী শান্তি, সাংগঠনিক সম্পাদক বরজাহান আলী ও সহ-সভাপতি রোজ সহ অন্যান্য নারী নেত্রী ও শত শত নারী কর্মী এবং ভোটারগণ।

Leave a Response