Wednesday, October 21, 2020
টপ নিউজরাজশাহী

জোর করে ভোট প্রদান করতে দেওয়া হবেনা: বুলবুল

370views

জোর করে ভোট প্রদান করতে দেওয়া হবেনা: বুলবুল

জোর করে ভোট প্রদান করতে দেওয়া হবেনা-বুলবুলনিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর নিশ্চিত পরাজয় জেনে বিএনপি নেতাকর্মীদের রাতদিন গণ-গ্রেফতার শুরু করেছে আইনশৃংখলা বাহিনী। নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ধানের শীষের ভোট বেড়ে যাওয়া দেখে ভীত হয়ে সরকার দলীয় প্রার্থীর নির্দেশে গ্রেফতার করছে বলে অভিযোগ করেন বিএনপি দলীয় প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি শনিবার সকালে নগরীর ৩নং ওয়ার্ডের বহরমপুর, দাসপুকার, ডিঙ্গাডোবা ও কড়াইতলা এলাকায় গণসংযোগ করেন।

তিনি আরো বলেন, সরকার তার মনোনীত প্রার্থীকে খুলনা ও গাজীপুর সিটির ন্যায় জয়ী করার জন্য রাজশাহীতে একই কায়দা অবলম্বন শুরু করেছে। রাজশাহীতে কোন ভাবেই জোর করে ভোট প্রদান করতে দেওয়া হবেনা। জীবন দিয়েও হলেও প্রতিহত করা হবে। বুলবুল বলেন নির্বাচন কমিশনকে বার বার অভিযোগ করেও কোন লাভ হচ্ছেনা। সরকার দলীয় প্রার্থী প্রতিনিয়ত নির্বাচনী আচরন বিধি ভঙ্গ করছে। কোটি কোটি টাকা খরচ করছে। নেতাকর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে। নির্বাচনী প্রচারণায় বাধা প্রদান করছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, নেতাকর্মীদের গণ-গ্রেফতার ও ভয়ভীতি দেখানো বন্ধ না করলে রাজশাহীকে অচল করে দেওয়া হবে। আর এর দায়ভার নির্বাচন কমিশন এবং পুলিশ কমিশনারকে নিতে হবে তিনি বক্তৃতায় উল্লেখ করেন। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ তৈরী করতে নির্বাচন কমিশনকে তিনি অনুরোধ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু, উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির আলী, সাবেক সহ-সভাপতি আনসার আলী, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্চাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন প্রমুখ।

Leave a Response