Thursday, October 22, 2020
টপ নিউজরাজশাহী

জেলা আ’লীগ নেতা রুস্তম আলীর ইন্তেকাল

219views

জেলা আ’লীগ নেতা রুস্তম আলীর ইন্তেকাল

জেলা আ’লীগ নেতা রুস্তম আলীর ইন্তেকালপুঠিয়া প্রতিনিধি: রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুস্তম আলী (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাস ভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত ফুসফুস ক্যান্সারে আক্রান্ত ছিলেন। শনিবার বাদ আসর জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। এ সময় রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি বদরুজ্জামান রবু, এ ভোকেট মকবুল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লায়েব উদ্দিন লাভলু, সাংগঠনিক সম্পাদক আহসান-উল-হক মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মুনসুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলামসহ স্থানীয় ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জানাযায় অংশ গ্রহণ করেন। তারা মরহুমের আত্মর মাগফিরাত কমনা করে পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। মরহুম রুস্তম আলী ব্যক্তিগত জীবনে দুই পুত্র সন্তানের জনক। তিনি ঝলমলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকের পাশাপাশি দীর্ঘদিন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও প্রায় ১৩ বছর জিউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে জনসেবা করেছেন।

মেয়র লিটনের শোক: রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ৬নং জিউপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুস্তম আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার সন্ধ্যায় এক শোক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জেলা আ’লীগের শোক: আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক রুস্তম আলীর মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গভীর শোক প্রকাশ করেছেন। জেলা আওয়ামীলীগের পক্ষে এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Response