Wednesday, October 21, 2020
টপ নিউজসারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

231views

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নামোটোলা এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি বন্ধুকযুদ্ধে নিহত ব্যক্তি ওই এলাকার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। এই সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন বলে জানায় র‌্যাব কর্তৃপক্ষ।

র‌্যাব-৫ রাজশাহীর পরিচালক শুক্রবার সকাল সোয়া ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, জেলার গোমস্তাপুর উপজেলার নুহুস্ট্যান্ট হতে ত্রিমোহনীগামী পাকা রাস্তার দক্ষিণ পাশে গোমস্তাপুর ইউনিয়নের নামোটোলা এলাকার মৃত বজু হাজীর ছেলে টুলু কেরানীর আম বাগানের মধ্যে বড় ধরনের মাদকের চালান ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিতিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে শুক্রবার অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ীগণ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আভিযানিক দলকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালালে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা কৌশলে অন্ধকারের মধ্যে আমবাগানের ভিতর দিয়ে পালিয়ে গেলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শিবরামপুর গ্রামের ইউনিয়ন পরিষদ সদস্য আলম শেখের ছেলে মাদক ব্যবসায়ী আবুল হোসেন ওরফে বাবু (৩৫) কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অভিযান শেষে ঘটনাস্থল থেকে ১টি ৭.৬৫ মি.মি. বিদেশি পিস্তল, ১টি পিস্তলের ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি ও ১৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

তবে সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী আবুল হোসেনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলায় সর্বমোট ৯ টি মামলা চলমান রয়েছে যার মধ্যে ৮ টিই মাদকের মামলা। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান পরিচালক।

Leave a Response