Monday, October 26, 2020
সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ২

284views

চাঁপাইনবাবগঞ্জে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাব ও পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৫ রাজশাহীর উপ পরিচালক জানিয়েছেন, গাঁজা বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার দুপুর আড়াইটায় জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভাগ্যমানপুর এলাকার মোড়লপাড়া গ্রামের আব্দুল জব্বারের বাড়ীতে অভিযান চালায়।

এসময় ৩০ হাজার ৩শত টাকা মূল্যের ৩ কেজি ১শত গ্রাম গাঁজাসহ ওই এলাকার মৃত শাহজাহানের ছেলে মাদক ব্যবসায়ী মনিরুল ইসলাম ওরফে মনি(৩৮) কে হাতেনাতে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মনি দীর্ঘদিন ধরে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করতো বলে জানায়। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাব-৫ রাজশাহীর উপ পরিচালক।

এদিকে, শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের লাওঘাটা বিশ্বাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রফিক ওরফে গফুরের ছেলে আজমাউল (১৯) কে ১৫০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে পুলিশ। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আইনুল হক জানান, ভোর সাড়ে পাঁচটায় গোপণ সংবাদের ভিত্তিতে উপজেলার মোবারকপুর ইউনিয়নের উপরটোলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১৫০ বোতল ফেনসিডিলসহ আজমাউলকে আটক করা হয়।

এই ব্যাপারে শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। আসামীকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান উপপরিদর্শক আইনুল।

Leave a Response