Friday, October 23, 2020
সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে আবাসিক হোটেলে অভিযান: আটক ৬

478views

চাঁপাইনবাবগঞ্জে আবাসিক হোটেলে অভিযান: আটক ৬

চাঁপাইনবাবগঞ্জে আবাসিক হোটেলে অভিযান-আটক ৬নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।আটককৃতরা হলো- জেলার সদর উপজেলার রেলবাগান পাড়ার মৃত আজিজুলের ছেলে মো. সাইদুল (৪৬), রাজশাহী জেলার বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকার মৃত আব্দুল গাফফারের ছেলে মো. সোহেল (৪২), ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মুরামাথা এলাকার মৃত জাহাঙ্গীর খানের ছেলে মো. আজাদ খান (৩৮), বগুড়া জেলার গাবতলী উপজেলার নওরাসালা এলাকার আল আমিনের স্ত্রী সীমা খাতুন (২৭), ভোলা জেলার চর ফ্যাশন উপজেলার মো. সিদ্দিকের মেয়ে আঁখী (২৫) এবং রাজশাহী জেলার মতিহার উপজেলার কাজলা এলাকার মো. আব্দুল আলীর মেয়ে সীমু (২৫)।

সদর থানার পরিদর্শক (তদন্ত) ইদ্রিশ আলী জানান, জেলার সদর উপজেলার ঢাকা বাস স্ট্যান্ড সংলগ্ন আবাসিক হোটেল ‘লাল বোর্ডিং’ এ দীর্ঘদিন থেকে হোটেল ব্যবসার অন্তরালে নানা অনৈতিক কর্মকান্ড চলে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টায় সদর থানা পুলিশের একটি দল আধা ঘন্টা অভিযান পরিচালনা করে। এ সময় হোটেলের দ্বিতীয় ও তৃতীয় তলার ঘর থেকে ৩ জন নারী ও ৩ জন পুরুষ মোট ৬ জনকে অপ্রীতিকর অবস্থায় আটক করা হয়।

তবে অভিযানের সময় কৌশলে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেলে তাদের কাওকে আটক করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Response