Wednesday, October 28, 2020
টপ নিউজসারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গোলাবারুদসহ ২ সহোদর আটক

211views

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গোলাবারুদসহ ২ সহোদর আটক

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গোলাবারুদসহ ২ সহোদর আটকচাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চৌকা সীমান্ত এলাকার একটি বাড়ি তল্লাশি করে অস্ত্র, গুলি ও পেট্রোল বোমাসহ দুই সহোদরকে সন্দেহজনকভাবে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. রাশেদ আলী সকাল ১০টায় নিজস্ব কনফারেন্স রুমে এক প্রেসব্রিফিং এ জানিয়েছেন, গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৩টা হতে ভোর ৫টা পর্যন্ত ব্যাটালিয়নের অধিনস্থ শিবগঞ্জ উপজেলার চৌকা বিওপি এলাকার সীমান্ত পিলারের বাংলাদেশের অভ্যন্তরে ব্যাটালিয়ন সদরের ১৩ সদস্য বিশিষ্ট টহল দল অভিযান পরিচালনা করে।

এ সময় মনাকষা ইউনিয়ন পরিষদ সদস্য ডালিমের উপস্থিতিতে উপজেলার সাতরশিয়া এলাকার মৃত আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে শওকত আলী (৫০) ও লোকমান হোসেন (৪৫) কে সন্দেহজনকভাবে আটক করা হয়। পরে তাদের বাড়ির পেছনের পরিত্যক্ত রান্নাঘর তল্লাশি করে ২টি ইউএস তৈরী পিস্তল, ২টি ভারতীয় তৈরী ওয়ান সুটার পিস্তল, ৪টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ১০টি প্লাস্টিক বোতলে তৈরী পেট্রোল বোমা ও ১০ খানা জিহাদী বই পাওয়া যায়।

তবে এলাকার গ্রুপিং এর জের ধরে বিরোধী গ্রুপ তাদের ফাঁসানোর জন্য অস্ত্র ও গোলাবারুদ গুলি সেখানে ফেলে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে তাদের সোপর্দ করা হয়েছে এবং ব্যাপক তদন্তের পর আসল ঘটনা উদ্ধার হতে পারে বলে বিজিবি কর্তৃপক্ষ মনে করেন।

Leave a Response