Saturday, October 24, 2020
সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আগ্নেয়াস্ত্রসহ এক অপহরণকারী আটক

235views

চাঁপাইনবাবগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আগ্নেয়াস্ত্রসহ এক অপহরণকারী আটক

চাঁপাইনবাবগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আগ্নেয়াস্ত্রসহ এক অপহরণকারী আটকচাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহানন্দা ব্রীজ এলাকা থেকে বুধবার বিকালে বরজাহান আলী নামে এক ব্যবসায়ীকে অপহরণের পর উদ্ধার করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় অপহরণের দায়ে জেলার সদর উপজেলার রেহাইচর এলাকার শাহীন আলীর ছেলে আল মামুন (২০) কে অস্ত্রসহ আটক করা হয়।

র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, বুধবার দুপুর ৩টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মোল্লাটোলা এলাকার আজমতপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে ব্যবসায়ী বরজাহান আলী (৪৫) ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কানসাট গোপালনগর মোড় হতে রাজশাহীর একটি বাসে ওঠেন। কিন্তু পরবর্তীতে বাসটি মহানন্দা ব্রীজ টোলঘরের নিকট পৌছলে বিকাল ৪টায় ১০/১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ বাসের গতিরোধ করে ভেতরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে ব্যবসায়ী বরজাহানকে অপহরণ করে নিয়ে যায়।

পরে বরজাহানের ছেলে রিয়াজুলের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল দ্রুত মহানন্দা টোলঘরের নিকট পৌছে আশপাশের এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করে বিকাল সাড়ে ৪টায় মহানন্দা ব্রীজ সংলগ্ন রেহাইচর ব্যাংকপাড়ার দেলু মোল্লার আম বাগানে পৌঁছে বরজাহানকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এ সময় অপহরণকারীরা দৌড়ে পালানোর চেষ্টা করলে চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ সন্ত্রাসী আল মামুনকে আটক করা হয় এবং তার দেহ তল্লাশী করে কোমরে গোঁজা অবস্থায় ৩ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী রিভলবার জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মামুন একটি সংঘবদ্ধ সন্ত্রাসী গ্রুপের সাথে বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে এবং ওই ব্যবসায়ীকে অপহরণের বিষয়টি স্বীকার করে।

Leave a Response