Monday, October 26, 2020
রাজশাহী

গোদাগাড়ীতে গীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

269views

গোদাগাড়ীতে গীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে ৪৭ তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদরাসা ও কারিগরি শিক্ষা গীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ৫ দিন ব্যাপি গীষ্মকালীন খেলা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল অক্তাতারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল কবীর,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আকবর আলী,গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মইনুল ইসলাম, আ.ফ.জি.পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের প্রধান শিক্ষক,ক্রীড়া শিক্ষকসহ শিক্ষার্থীবৃন্দ।

বিভিন্ন খেলার মধ্যে ফুটবল (ছাত্র) চ্যাম্পিয়ন হয়েছে গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় কলেজ। ফুটবল (ছাত্রী) চ্যাম্পিয়ন হয়েছে বলিয়া ডাইং আদর্শ উচ্চ বিদ্যালয়, হ্যান্ডবল (ছাত্র) চ্যাম্পিয়ন হয়েছে সোনাদিঘী উচ্চ বিদ্যালয়, হ্যান্ডবল (ছাত্রী) আ:ফ:জি: পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, কাবাডি (ছাত্র) কাশিমপুর এ,কে,ফজলুল হক উচ্চ বিদ্যালয়, কাবাডি (ছাত্রী) আ:ফ:জি: পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। সাঁতারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছে।

Leave a Response