Saturday, October 24, 2020
টপ নিউজসারাদেশ

গুরুদাসপুরে পুলিশের উপর হামলার মামলা, আ’লীগের ৪৫ নেতা কর্মী কারাগারে

236views

গুরুদাসপুরে পুলিশের উপর হামলার মামলা, আ’লীগের ৪৫ নেতা কর্মী কারাগারে

jailনাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে উপজেলা মাসিক সমন্বয় সভায় প্রবেশ করাকে কেন্দ্র করে পুলিশের উপর হামলার মামলায় জেলা পরিষদের এক সদস্যসহ উপজেলা আওয়ামীলীগের ৪৫ নেতা কর্মিকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বুধবার দুপুরে মামলার আসামীরা আদালতে হাজির হয়ে জামিনাদেশ বর্ধিত করার আবেদন করলে গুরুদাসপুর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোমিনুল ইসলাম তাদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ মে নাটোরের গুরুদাসপুরে উপজেলা আইন শৃংখলার মাসিক মিটিংয়ে প্রবেশ নিয়ে গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লার সমর্থকদের হামলায় ৬ পুলিশ সদস্য সহ অন্তঃত ১০ জন আহত হয়। এ ঘটনায় পর দিন ১২ মে শুক্রবার সকালে গুরুদাসপুর থানার উপ পরিদর্শক সাইদুজ্জামান বাদী হয়ে পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লাসহ আওয়ামীলীগের ৬৭ জন নেতাকর্মির নাম উল্লেখসহ আরো ২০০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামীরা জামিনে ছিল।

বুধবার আসামিরা আদালতে উপস্থিত হয়ে জামিনাদেশ বর্ধিত করার আবেদন করেন। এ সময় আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোমিনুল ইসলাম তাদের জামিনের আবেদন না মঞ্জুর করে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসানসহ ৪৫ জনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Leave a Response