Tuesday, October 20, 2020
টপ নিউজসারাদেশ

খালেদা জিয়া কি করে মরা গাঙ্গে জোয়ার আনবেন-নাটোরে ওবায়দুল কাদের

407views

খালেদা জিয়া কি করে মরা গাঙ্গে জোয়ার আনবেন-নাটোরে ওবায়দুল কাদের

নাটোর প্রতিনিধি: সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খালেদা জিয়া গত দশ বছরে আন্দোলনের ডাক দিতে পারেননি, তাহলে আগামী দুই মাসে কি করে মরা গাঙ্গে জোয়ার আনবেন। জনপ্রিয়তা যাচাই করে আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে। শুধু শ্লোগান দিয়ে কারো জনপ্রিয়তা যাচাই করা যাবে না। প্রত্যেকের জনপ্রিয়তার আমলনামা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আছে। সেই আমলনামা দেখেই যার জনপ্রিয়তা বেশী তাকেই মনোনয়ন দেওয়া হবে। জনপ্রিয়তা যার বেশী তাদের কারো প্রতি অবিচার করা হবে না।

বিএনপি নেত্রীকে সম্বোধন করে বলেন আপনার নেত্রীবৃন্দ নেতৃত্ব দিতে ব্যর্থ হয়েছে। বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আন্দোলনের নামে বড় বড় কথা বলেন। কোটা আন্দোলনে ব্যর্থ হয়ে নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করে নিরাপদে ক্ষমতায় যেতে চেয়েছিল, তাও ব্যর্থ হয়েছে। বিভিন্ন অযুহাত দেখিয়ে গত দশ বছরেও তারা আন্দোলন করে উঠতে পারেননি। আগামী দুই মাসে কি তারা আন্দোলন করে উঠতে পারবেন? তাদের মরাগাঙে কি আর জোয়ার আসবে?

তিনি আওয়ামীলীগের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, বিএনপি’র সন্ত্রাস, আগুন, পেট্রোল বোমা, মানুষ পোড়ানো ছাড়া এমন কি কাজ রয়েছে যে জনগন তাদের ভোট দেবে? জনগণকে তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। তিনি শনিবার উত্তরবঙ্গে ট্রেন সফরের অংশ হিসেবে ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে দুপুর ২-১৮ মিনিটে নাটোর রেলওয়ে স্টেশনে পৌঁছে ২নং প্লাটফর্মে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক পথসভায় ১৬ মিনিটের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পথ সভা শেষে ট্রেন নীলফামারীর উদ্দ্যেশ্যে ছেড়ে যায়। নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আয়োজিত এ পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহম্মুদ চৌধুরী এমপি ও বিএম মোজাম্মেল হক এমপি, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান মাহম্মুদ এমপি,অসীম উকিলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন নাটোর-৩ আসনের সংসদ সদস্য ডাক ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Leave a Response