Monday, October 26, 2020
বিনোদন

কেন স্বামীর সঙ্গে কাজ করতে চান না বিদ্যা?

341views

কেন স্বামীর সঙ্গে কাজ করতে চান না বিদ্যা?

বিনোদন ডেস্ক: বিদ্যা বালান বলিউডের উঁচুতলার তারকা। তাঁর স্বামী সিদ্ধার্থ রায় কাপুর অবশ্য অভিনয় না করলেও সিনেমা বানানোর কারিগর, বলিউডের শীর্ষস্থানীয় প্রযোজকদের একজন তিনি। তবে বিদ্যার হিসাব-কিতাব একটু ভিন্ন, স্বামীর ছবিতে কখনোই অভিনয় করতে চান না তিনি। বিদ্যার এমন সিদ্ধান্ত অবশ্য এ কারণে নয় যে তিনি স্বামীর ছবির ‘সুবিধা’ পেতে নারাজ। এ বিষয়ে তাঁর মতামত, সংসার জীবনে কোনোরকম ঝামেলা যেন না হয় সে জন্যই এমন সিদ্ধান্ত।

‘আমরা সব সময় এই চেষ্টা করি যে এক ছবিতে যেন কাজ করতে না হয়। সংসার জীবনে যেন এগুলো নিয়ে কোনো ঝামেলা না হয়, তাই এমন সিদ্ধান্ত। এ জন্য অবশ্য কিছু ভালো ছবিও হাতছাড়া হয়ে যায়। তবে আমার মনে হয় যে এই ছাড় দেওয়াটা জরুরি। আমি ব্যক্তিগত জীবন আর পেশাদার জীবন একসঙ্গে মিলিয়ে না ফেলাটাই ভালো সিদ্ধান্ত মনে করি’ বলেন বিদ্যা।

তবে স্বামী-স্ত্রী বা জুড়িদের একসঙ্গে কাজ করার বিষয়টি এমনিতে মন্দ লাগে না বিদ্যার। তিনি বলেন, ‘একসঙ্গে কাজ করার বিষয়টি আমার কাছে খুবই সুন্দর মনে হয়। আমরা নিজেরাও কাজ নিয়ে অনেক আলাপ-আলোচনা করি, তবে নিজেরা একসঙ্গে কাজ না করারই চেষ্টা করি। এটাই নিরাপদ।’

থ্রিলার ছবি ‘তিন’-এর প্রচারণায় এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন বিদ্যা। এই ঘরানার ছবি নিয়ে নিজের বিশেষ দুর্বলতার কথাও যোগ করেন তিনি, ‘থ্রিলার ছবি আমার ভালো লাগে, আমি বেশ কয়েকটা থ্রিলারে কাজ করেছি। আমার ভাগ্য ভালো যে এই ছবিগুলো বেশ ভালো করেছে।’ ‘তিন’ ছবিটি মুক্তি পাবে কিছুদিনের মধ্যেই। বিদ্যা ছাড়াও এ ছবির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নওয়াজউদ্দিন সিদ্দিকী। সুজয় ঘোষ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাসগুপ্ত।

Leave a Response