Tuesday, October 27, 2020
রাজশাহী

এমপি দারার মায়ের ইন্তেকাল

291views

এমপি দারার মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী পুঠিয়া-দুর্গাপুর আসনের এমপি আব্দুল ওয়াদুদ দারার মা হাসিনা বেগম (৭৫) ইন্তেকাল করেছেন। শুক্রবার গভীর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের ৯নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…রাজেউন)। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ১১ জুলাই হাসিনা বেগমকে অসুস্থ্য অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। হাসিনা বেগম একজন দক্ষ গৃহিণী ছিলেন। কারণ তার স্বামী প্রয়াত কাজী আব্দুল আওয়াল পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। সেসময় কাজী আব্দুল আওয়াল রাজনীতিতে সময় বেশি দেয়ায় সংসারের হাল ধরেছিলেন হাসিনা বেগম। পুঠিয়া-দুর্গাপুর আসনের বর্তমান এমপি আব্দুল ওয়াদুদ দারা হাসিনা বেগম প্রয়াত কাজী আব্দুল আওয়ালের বড় সন্তান।

এদিকে এমপি আব্দুল ওয়াদুদ দারার মা হাসিনা বেগমের নামাজের জানাযা বিকেলে বিড়ালদহ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি ওমর ফারুক চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সভাপতি এড. তাজুল ইসলাম ফারুক, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার, এমপি আয়েনউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাহাম্মদ আলী সরকার, জেলা আওয়ামীলীগের সহসভাপতি মজিদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক এড. লায়েব উদ্দিন লাভলু, জনসংখ্যা ও স্বাস্থ্য সম্পাদক ডাঃ মনসুর রহমান, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল ইসলাম বাবু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহসহ প্রমুখ। জানাযা শেষে হাসিনা বেগমকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এদিকে এমপি এমপি আব্দুল ওয়াদুদ দারার মা হাসিনা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের শোক : রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, দুর্গাপুর-পুঠিয়া আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার মাতা হাসিনা বেগমের (৭৫) রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষে শোক প্রকাশ করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব্ ওমর ফারুক চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের পক্ষ থেকে গভীরভাবে শোক এবং সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এমপি এনামুল হকের শোক : রাজশাহী-৫ (পুঁঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার মাতা হাসিনা বগেমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাগমারা এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ইঞ্জিনিয়ার এনামুল হক।

দুর্গাপুর আওয়ামী লীগ : সাংসদ ওয়াদুদ দারার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পৌর মেয়র তোফাজ্জল হোসেন, জেলা পরিষদের সদস্য ও দুর্গাপুর পৌরসভা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আজাহার আলী, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক কাউন্সিলর একরামুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক শরিফুজ্জামান শরিফ, পৌর ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হৃদয়, সাধারন সম্পাদক গোলাম সাখাওয়াত হোসেন কল্লোল, উপজেলা বিএনপির সভাপতি গোলাম সাকলায়েন, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মোল্লা হাসান ফারুক ইমাম সুমন, সাবেক পৌর মেয়র সাইদুর রহমান মন্টু, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রব, শিল্পপতি নুরুল ইসলাম, নুরুজ্জামান লিটন, লিটন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া প্রশিক্ষন অ্যাকাডেমীর ব্যবস্থাপনা পরিচালক আবু আরিফ রুবেল, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি মোতালেব হোসেন, সাধারণ সম্পাদক অমিনুল হক, বাংলাদেশ মার্শাল আর্ট এসোসিয়েশন দুর্গাপর উপজেলা শাখার পরিচালক ওস্তাদ মশিউর রহমান মানিক, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক যুবলীগ নেতা জিল্লুর রহমান, ইনটারন্যাশনাল স্কুল অব বাংলাদেশ দুর্গাপুর শাখার পরিচালক হাসিবুর রহমান হাসিব প্রমুখ।

Leave a Response