Wednesday, October 28, 2020
টপ নিউজরাজনীতি

এই সরকার নগরবাসীকে ধোকা দিয়েছে : মিনু

267views

এই সরকার নগরবাসীকে ধোকা দিয়েছে : মিনু

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ২০দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করতে করণীয় বিষয় নিয়ে মতিহার থানা বিএনপির আয়োজনে ভদ্রা আবাসিক এলাকা বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর বাসায় গতকাল রোববার বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু। প্রধান বক্তা ছিলেন সহানগর বিএনপি’র সভাপতি মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদের সভাপতি ড. শামীম ও সাধারণ সম্পাদক আনাউরুল ইসলাম। সভা পরিচালনা করেন মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক।

অন্যদের মধ্যে মতিহার থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খাজদার আলী, সাবেক সাধারণ সম্পাদক মোখতার হোসেন, ২৮নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আসলাম উদ্দীন, ৩৫নং ওয়ার্ড সভাপতি দেলওয়ার হোসেন, ৪নং ওয়ার্ড সভাপতি নাজমুল, ৩২ নং ওয়ার্ড সভাপতি রাব্বান, ৩৩নং ওয়ার্ড সভাপতি আব্দুল মালেক, ২৮নং পূর্ব ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সোলাইমান আলী, ২১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক র‌্যাপিড, ৩৩নং ওয়ার্ড বিএনপি’র বিএনপি’র সাধারণ সম্পাদক আব্বাস আলী, ৩৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন সহ মহিলা দলের নেতৃবৃন্দ, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, এই সরকারের আমলে রাজশাহীতে কোন উন্নয়ন হয়নি। এই সরকার নগরবাসীকে ধোকা দিয়েছে। রাজশাহীর উন্নয়নের জন্য আগামী ৩০ তারিখ সিটি নির্বাচনে ২০ দলীয় জোটের প্রার্থী বুলবুলকে বিজয়ী করতে নেতাকর্মীদের একতাবদ্ধ ও সকল বাধা অতিক্রম করে মাঠে থেকে প্রচারণা পরিচালনা করার নির্দেশ দেন। সেইসাথে নির্বাচনকালীন সময়ের জন্য সেন্টার কমিটি গঠন করার পরামর্শ প্রদান করেন তিনি।

Leave a Response