Tuesday, October 27, 2020
টপ নিউজসারাদেশ

এই মাসের মধ্যেই কঠোর আন্দোলন শুরু হবে: মিনু

427views

নগরীতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন,এই মাসের মধ্যেই কঠোর আন্দোলন শুরু হবে: মিনু

minu bnpনিজস্ব প্রতিবেদক: বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৯টায় নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে ভূবনমোহন পার্কে বেলুন, ফেস্টুন, কবুতর উড়িয়ে ৫দিন ব্যাপি প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠনে সভাপতিত্ব করেন নগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা।

অন্যদের মধ্যে রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, শাহ্মখদুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, রাজপাড়া থানা বিএনপি,র সাধারণ সম্পাদক আলী হোসেন, শাহ্ মখ্দুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, কাউন্সিলর শাহজাহান আলী, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইল হিকল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কবৃন্দ জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মীর তারেক, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, সখিনা বেগম, শাহনাজ পারভীন লাকী, গুলশান আরা মমতা। আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ইালয়াস বীন কাশিম ও মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহম্মেদসহ রাজশাহী মহানগর বিএনপি, সাংগঠনিক ৩৭টি ওয়ার্ডের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা মিজানুর রহমান মিনু বলেন, এই প্রথম বাংলাদেশের তিন বারের সফল প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হচ্ছে। বেগম জিয়াকে মিথ্যা সাজানো মামলায় সাজা দিয়ে নির্জন কারাগারে রাখা হয়েছে। তার মুক্তি ও নিরপেক্ষ নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধিনে আসছে ডিসেম্বর মাসের সংসদ নির্বাচনের দাবীতে এই মাসের মধ্যেই কঠোর আন্দোলন করে তোলা হবে। বর্তমান সরকার পুলিশ বিভাগ ও প্রশাসনের উপর ভর কিরে টিকে আছে।

Leave a Response