Wednesday, October 28, 2020
টপ নিউজরাজনীতিরাজশাহী

উন্নয়নের প্রতিশ্রতি রক্ষা করা হবে : লিটন

233views

উন্নয়নের প্রতিশ্রতি রক্ষা করা হবে : লিটন

উন্নয়নের প্রতিশ্রতি রক্ষা করা হবে-লিটননিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, সিটি নির্বাচনে নগরবাসীদের যে উন্নয়নের প্রতিশ্রুতি দেয়া হয়েছে তা প্রত্যকটি রক্ষা করা হবে। শনিবার বিকেলে নগরীর হড়গ্রামের ঠাকুরমারা কলোনীর প্রাইমারি স্কুলে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র লিটন আরো বলেন, ২০০৮ সালে আমি যখন মেয়র ছিলাম তখন রাজশাহীর উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অর্থ নিয়ে এসে কাজ করেছিলাম। কিন্তু এবারে রাসিকের অবস্থা খুবই খারাপ। সাবেক মেয়র যিনি ছিলেন তিনি রাসিক কে দেউলিয়া করে গিয়েছেন। তা কাটিয়ে উঠতে একটু সময়ের প্রয়োজন। ক্ষমতা গ্রহণের পর নগরীর রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, গ্যাস সংযোগ, ও কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে বলে ঘোষণা দেন নগর পিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক। এরপর মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন হড়গ্রাম মডেল টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ পরিদর্শন করেন।

Leave a Response