Wednesday, December 2, 2020
সারাদেশ

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন -রেনী

283views

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন -রেনী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শাহীন আকতার রেনী বলেছেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতার জন্য আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের চলমান সকল উন্নয়নগুলো বন্ধ হয়ে যাবে। শনিবার বিকেলে নগরীর ১০ নং ওয়ার্ডে রাজশাহী সদর আসনের নৌকা প্রার্থী ফজলে হোসেন বাদশার পক্ষে গণসংযোগ শেষে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন এমপি ফজলে হোসেন বাদশারপত্নী অধ্যাপিক তসলিমা খাতুন, নগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক আলিমুল রাজী মিঠু, ইকবাল প্রমুখ।

রাজশাহী গড়তে আরেকবার নৌকায় ভোট দিন -তসলিমা

নিজস্ব প্রতিবেদক: নারী মুক্তি সংসদের রাজশাহী জেলা সভাপতি এবং ফজলে হোসেন বাদশাপত্নী অধ্যাপিকা তসলিমা খাতুন বলেছেন, ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত রাজশাহী গড়তে আরেকবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে জোয়ার উঠেছে, এমন কোন শক্তি নাই নৌকার এ বিজয় ঠেকায়। শনিবার বিকেলে ৯নং ওয়ার্ডে মহাজোট আয়োজিত নৌকার প্রার্থী বাদশার নির্বাচনী প্রচার মিছিল ও গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রাজশাহীতে বিগত ১০ বছরে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আগামীতে এ চলমান উন্নয়নমূলক কাজ শেষ করে অত্যাধুনিক মডেল রাজশাহীতে রূপান্তর করতে নৌকা প্রতীকে মহাজোটের প্রার্থী বাদশাকে নির্বাচিত করতে হবে। এসময় উপস্থিত ছিলেন, ৯,১০ ও ১২নং মহিলা ওয়ার্ড কাউন্সিলর শিরিন আক্তার, ৯নং ওয়ার্ডের ওয়ার্কার্স পার্টির সভাপতি জাহিদ হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসরাফ হোসেন, রাজপাড়া থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি রিনা বেগম, সহ-সভাপতি লুনা, মুক্তা, ৯নং আওয়ামীলীগের সদস্য মোনোয়ার হোসেন, জাফর হোসেন, সাব্বির হোসেন, সাদ্দাম হোসেনসহ আনান্য নেতৃবৃন্দ । এসময় তারা ৯নং ওয়ার্ডের বিভিন্ন দোকানপাট, এলাকা ও বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন পেশার মানুষের সাথে গণসংযোগ করেন।

Leave a Response