Wednesday, October 21, 2020
রাজশাহী

উত্ত্যক্তের প্রতিবাদের জেরে বাবা লাঞ্ছিত ,এবার মেয়েকে অপহরণের হুমকি!

147views

উত্ত্যক্তের প্রতিবাদের জেরে বাবা লাঞ্ছিত
এবার মেয়েকে অপহরণের হুমকি!

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার বাবাকে পিটিয়েছে বখাটে যুবক মিন্টু প্রামানিক। এবার ওই ছাত্রীকে অপহরণের হুমকি দিচ্ছে সেই যুবক। এর আগে ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও পুলিশের নিরব ভুমিকার কারণে ধরাছোয়ার বাইরে রয়েছে মিন্টু। সে চারঘাটের রামচন্দ্রপুর গ্রামের জান্টু প্রামানিকের ছেলে।
ছাত্রীর বাবা বাক্কার আলী জানান, তার মেয়ে আড়ানী ফুলমন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনিতে লেখা পড়া করে। স্কুলে যাওয়া-আসার পথে তাকে প্রায়শ উত্ত্যক্ত করে মিন্টু। বিষয়টি তার পরিবারকে জানানোর পর আগের চেয়ে আরো বেপরোয়া হয়ে রাস্তা-ঘাটে দেখা মাত্রই উত্ত্যক্ত শুরু করে । নিরুপায় হয়ে তার মেয়ে নিজে বাদি হয়ে মিন্টুর বিরুদ্ধে বাঘা থানায় অভিযোগ দায়ের করেন । পরে বিষয়টি স্থানীয়ভাবে সমঝোতা করে নেয়া হয়। এর পর কৌশলে বিয়ের প্রস্তাব দেয় মিন্টু। তার প্রস্তাব প্রত্যাখান করে আর বাড়াবাড়ি না করার জন্য মিন্টুকে বলেন বাক্কার আলী। বিষয়টি নিয়ে গত ১৯ মে রামচন্দ্রপুর বাজারে সেলিমের চায়ের দোকানের সামনে বাক বিতন্ডার এক পর্যায়ে বাক্কারকে হাতুড়ি ও লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করে মিন্টু।
এরপর বাদি হয়ে চারঘাট থানায় আরেকটি অভিযোগ দায়ের করেন বাক্কার। এই অভিযোগ দায়েরের পর তার মেয়েকে অপহরনের হুমকি দিচ্ছে মিন্টু। নিরাপত্তার অভাব বোধ করে মেয়েকে স্কুল কিংবা প্রাইভেট পড়তে যাওয়া বন্ধ করে দেন তিনি। মঙ্গলবার নিজের অসহায়ত্ববোধ করে সাংবাদিকের কাছে এমন অভিযোগ করেন বাক্কার আলী। এবিষয়ে জানতে চাইলে কোন কথা বলতে রাজি হননি মিন্টু। উপ-পুলিশ পরিদর্শক সুজন আহম্মেদ বলেন, এই বিষয়ে চারঘাট থানায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Response