Thursday, October 22, 2020
উত্তরাঞ্চল

ঈশ্বরদীতে দোভাষীর মরদেহ উদ্ধার

245views

ঈশ্বরদীতে দোভাষীর মরদেহ উদ্ধার

dead bodyঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে আহসানুল আশরাফ লোদী (৪৭) নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত লোদী রূপপুর পারমাণবিক প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠানে দোভাষী হিসেবে কর্মরত ছিলেন। শনিবার দিবাগত রাত সোয়া ৮টায় ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়ক এর সাকড়েগাড়ির প্রাণ কোম্পানি সংলগ্ন হাসান বিশ্বাসের বাড়ির তৃতীয় তলায় নিজ কক্ষ থেকে ওই দোভাষীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত আহসানুল আশরাফ লোদী সিলেটের শাহী ঈদগাহ এলাকার মৃত আব্দুল মোমিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষে বাড়িতে ফিরে আসেন দোভাষী আহসানুল আশরাফ লোদী। শুক্রবার ও শনিবার দুইদিন রুম বন্ধ দেখে শনিবার সন্ধ্যায় বাড়ির লোকজনের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি ও দরজা ধাক্কানো সত্ত্বেও কোনো সাড়াশব্দ না পেয়ে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তৃতীয় তলার দরজা ভেঙে কক্ষের ভেতরে প্রবেশ করে কম্বল দিয়ে জড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করে। ২/৩ দিন ধরে বন্ধ ঘরে পড়ে থাকা মরদেহ ফুলে ফেঁপে দুর্গন্ধ বের হচ্ছিলো। পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল শেষে মরদেহ থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঈশ্বরদী থানায় নিয়ে আসা হয়। আজ সকালে ময়নাতদন্তের জন্য লাশ পাবনা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Response