Thursday, October 22, 2020
বিনোদন

ইচ্ছে পূরণ হলো সালমার

329views

ইচ্ছে পূরণ হলো সালমার

salma

বিনোদন ডেস্ক: গেল ঈদটি গানে গানে বেশ ভালোভাবে কাটিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা। নতুন গান, ঈদ অনুষ্ঠান নিয়ে ছিল তার ব্যস্ততা। বিভিন্ন চ্যানেলের ঈদের অনুষ্ঠানেই এ শিল্পীকে দেখা গেছে। তবে এবারের ঈদটি ছিল সালমার জন্য বিশেষ। এ উৎসবটিতেই ইচ্ছে পূরণ হয়েছে তার। আর সেই ইচ্ছেটা ছিল সংগীত তারকা আসিফ আকবরের সঙ্গে দ্বৈত গান।

সালমার ক্যারিয়ারে তিনি প্রথমবারের মতো ঈদে প্রকাশ করেন আসিফের সঙ্গে তার গান। গানটির শিরোনাম ‘আই অ্যাম ইন লাভ’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ মিলন। আর সংগীতায়োজনে ছিলেন এমএমপি রনি। সংগীতার ব্যানারে প্রকাশিত এ গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ইউটিউবে ঈদে গানটি প্রকাশ হওয়ার পর এরইমধ্যে ১৩ লাখের বেশি শ্রোতা-দর্শক গানটি উপভোগ করেছেন। গানটি গাওয়ার পাশাপাশি এখানে অভিনয়ও করেছেন আসিফ ও সালমা। খুনসুটির এ গানটিতে তাদের অভিনয়ও প্রশংসিত হয়েছে বেশ।

সালমা বলেন, আসিফ ভাই আমার অনেক প্রিয় মানুষ, প্রিয় শিল্পী। অনেক দিনের ইচ্ছে ছিল তার সঙ্গে গান করার। কিন্তু ব্যাটে বলে মিলেনি। তবে এবার আমরা গানটি করে ফেললাম ঈদে। অনেক উপভোগ করে গানটি যেমন গেয়েছি তেমনি এর ভিডিওতে কাজ করেছি আমরা। সব মিলিয়ে ঈদে গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শকদের অনেক সাড়া পেয়েছি। খুবই ভালো লেগেছে এমন একটি গান করতে পেরে। গানটির সঙ্গে জড়িত সবার সঙ্গে কৃতজ্ঞ আমি। এদিকে সালমা ঈদের পর ব্যস্ত হয়ে পড়েছেন গান নিয়ে। বিশেষ করে স্টেজ শো করছেন নিয়মিত। পাশাপাশি টিভি’র অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। এরইমধ্যে নতুন গানের কাজও শুরু করেছেন।

সালমা বলেন, ঈদের ছুটির পর কাজ শুরু করেছি। নতুন গান ও স্টেজ ব্যস্ততাটা ধীরে ধীরে বাড়ছে। সামনেও আশা করি ভালো কিছু গান উপহার দিতে পারবো সবাইকে।

Leave a Response