Friday, October 30, 2020
টপ নিউজরাজনীতি

আমাকে নির্বাচিত করুন আপনাদের উন্নত রাজশাহী উপহার দেব

183views

আমাকে নির্বাচিত করুন আপনাদের উন্নত রাজশাহী উপহার দেব

 

নিজস্ব প্রতিবেদক: মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী সিটি কর্পোরেশন উন্নয়নের দিক থেকে অনেক পিছিয়ে পড়েছে। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন আগামী ৫ বছরের মধ্যে পিছিয়ে পড়া রাজশাহীকে একটি উন্নত নগরীর হিসেবে উপহার দেব। গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় শহীদ এএইচএম কামারুজ্জামানের ৯৬তম জন্মদিবস উপলক্ষে শহীদ এএইচএম কামারুজ্জামান ডিগ্রি কলেজ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহীতে গ্যাস এসেছে শিল্প-কারখানা হবে,মানুষের কর্মসংস্থান হবে। রাজশাহী শিক্ষা নগরীকে আধুনিক শিক্ষা নগরী হিসেবে গড়ে তুলবো। রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কাজ চলছে অচিরেই রাজশাহী একটি উন্নত চিকিৎসা নগরী হিসেবে গড়ে উঠবে। এখানে আধুনিক বিমান বন্দর হচ্ছে। এর মাধ্যমে এখান থেকে আমরা বিশ্বের যে কোন স্থানে যেতে পারবো। এখান থেকে ট্রেনে করে সহজে রাজশাহীর মানুষ ভারত যেতে পারবে। দেশ এগিয়ে চলার সাথে সাথে রাজশাহীর উন্নয়নও এগিয়ে চলবে।

আলোচনা সভায় তিনি আরো বলেন বঙ্গবন্ধুর চার সহচরের অন্যতম ছিলেন শহীদ এএইচএম কামারুজাজামান। তার আজ জন্ম দিবস। তিনি শিখিয়ে গেছেন কিভাবে নেতার পাশে থেকে দেশকে ও আদর্শকে এগিয়ে নিয়ে যেতে হয়। তিনি শহীদ এএইচএম কামারুজ্জামানের আদর্শকে বুকে ধারণ করার আহবান জানান। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শহীদ এএইচএম কামারুজ্জামান কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক সরকার। এরপূর্বে কলেজের পক্ষ থেকে শহীদ এএইচএম কামারুজ্জামানের জন্মদিবসের কেক কাটা হয়। খায়রুজ্জামান লিটন উক্ত কলেজে শহীদ কামারুজ্জামানের মুর‌্যাল ও আলোক চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। বিকেলে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শহীদ এএইচএম কামারুজ্জামানের জন্মদিবস উপলক্ষে আয়োজিত হয় এক সাংস্কৃতিক উৎসব।

Leave a Response