Thursday, October 22, 2020
রাজশাহী

আবারো নগরীর উন্নয়নের জন্য লিটনকে ভোট দিন : আসাদ

208views

আবারো নগরীর উন্নয়নের জন্য লিটনকে ভোট দিন : আসাদ

ASADনিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ১নং ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা থেকে কাঠালবাড়িয়া, রায়পাড়া পর্যন্ত পাড়া-মহল্লার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ আওয়ামী লীগের মেয়র প্রার্থী লিটনের পক্ষে গণসংযোগ ও ভোট চেয়েছেন। এসময় আসাদুজ্জামান আসাদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, বিগত দিনে রাজশাহীতে লিটনের ব্যাপক উন্নয়নের ছোঁয়া আছে। কিন্তু গত রাসিক নির্বাচনে লিটন হেরে গিয়ে সেই উন্নয়ন থেমে গেছে। তার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামানকে ভোট দিন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি বদরুজ্জামান রবু, জাতীয় কমিটির সদস্য আতাউর রহমান, জেলা আ’লীগের উপদেষ্টা ও সাবেক আইজিপি মতিউর রহমান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতার হোসেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র গোলাম রাব্বনী, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সসম্পাদক আব্দুল মান্নানসহ স্থানীয় আওয়ামী লেিগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে আসাদুজ্জামান আসাদ বলেন, বিগত মেয়রের সময় নগরীর ১নং ওয়ার্ডে কোনো উন্নয়ন হয়নি। লিটন মেয়র থাকাকালীন সময়ে এই ওয়ার্ডের অনেক উন্নয়ন হয়েছি। ১নং ওয়ার্ডবাসি গত ৫বছরে কোনো উন্নয়নের মুখ দেখতে পায়নি। এই ওয়ার্ডের রাস্তাঘাট সংস্কার করা হয়নি। আগামীতে ১নং ওয়ার্ডের উন্নয়নের জন্য লিটনকে মেয়র নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

Leave a Response