Saturday, October 24, 2020
সারাদেশ

অবশেষে বাকি ঘুষ ছাড়াই বিদ্যুতের সংযোগ পেল মান্দার ৬৫ পরিবার

220views

অবশেষে বাকি ঘুষ ছাড়াই বিদ্যুতের সংযোগ পেল মান্দার ৬৫ পরিবার

মান্দা প্রতিনিধি: ঘুষের পুরো টাকা না পাওয়ায় নওগাঁর মান্দা উপজেলার পশ্চিম নুরুল্লাবাদ গ্রামে উদ্বোধনের অন্তত ৫ মাস বঞ্চিত সেই ৬৫ পরিবার অবশেষে বিদ্যুতের সংযোগ পেয়েছে। বিভিন্ন দৈনিকে এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর মান্দা পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ তড়িঘড়ি করে পরিবারগুলোতে মিটার লাগিয়ে বিদ্যুতের সংযোগ প্রদান করে।

এদিকে জুনিয়র প্রকৌশলী আব্দুস সালামের ঘুষ দাবির বিষয়ে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি এজিএম (এমএস) হাসান আলী, জুনিয়র প্রকৌশলী (ইআরসি) হেলালুর রহমান ও মান্দা পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম এএসএম সুফিউল্লাহ সাদ। তদন্ত কমিটি গতকাল রোববার বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শনসহ ভুক্তভোগী পরিবারগুলোর বক্তব্য লিপিবদ্ধ করেন। তদন্ত কর্মকর্তা জুনিয়র প্রকৌশলী (ইআরসি) হেলালুর রহমান জানান, তদন্তকাজ চলমান রয়েছে।

ভুক্তভোগী পরিবারগুলো জানায়, ট্রান্সফর্মার স্থাপন ও বাড়ি-বাড়ি মিটার না লাগিয়ে অন্তত পাঁচ মাস আগে তাদের এলাকায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। এর কিছুদিন পর পরিবারগুলোর জন্য ৬৫ টি মিটার প্রদান করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কিন্ত দীর্ঘদিন পেরিয়ে গেলেও তাদের পরিবারগুলোতে সংযোগ দেয়া হয়নি।

Leave a Response